ট্র্যাক্টর উল্টে মৃত্যু কৃষকের, এলাকায় শোকের ছায়া

জয় কিষাণ ডেস্ক
লিখেছেন জয় কিষাণ ডেস্ক পড়ার সময় 1

গত রবিবার জলপাইগুড়িতে নিজের ট্র্যাক্টরে চাপা পড়ে মৃত্যু হল এক মধ্যবয়স্ক কৃষকের। মৃত কৃষকের নাম ভরণী রায়। এই ঘটনায় জলপাইগুড়ির রাজগঞ্জ ব্লকের মান্তাদাড়ি এলাকায় চাঞ্চল্য ছড়িয়েছে।

প্রতিদিনের মতো ঐ কৃষক নিজের ট্র্যাক্টর নিয়ে মান্তাদাড়ি এলাকায় চাষের কাজে যান। চাষের কাজ সেরে ট্রাক্টর চালিয়ে বাড়ি ফেরার পথে একটি ডাম্পার কে পাশ কাটাতে গিয়ে তিনি নিয়ন্ত্রণ হারিয়ে ফেলেন। ট্র্যাক্টরটি উলটে যায় নয়ানজুলিতে। তার নিচে চাপা পড়েন তিনি। দুর্ঘটনাগ্রস্ত কৃষকের চিৎকার শুনে স্থানীয় মানুষজন ছুটে আসে তাঁকে উদ্ধারের জন্য কিন্তু ততক্ষণে সব শেষ। গত রবিবার জলপাইগুড়িতে নিজের ট্র্যাক্টরে চাপা পড়ে মৃত্যু হল এক মধ্যবয়স্ক কৃষকের। মৃত কৃষকের নাম ভরণী রায়।

উদ্ধার করা কৃষকের দেহ ময়নাতদন্তের জন্য পাঠানো হয়েছে। স্থানীয় বাসিন্দা আইছামূল রহমানের বক্তব্য, “ভরণীবাবুর ওখানে জমি রয়েছে। ওখানেই চাষের কাজে গিয়েছিলেন। কাজ শেষে বাড়ি ফিরছিলেন। তখনই ডাম্পারকে সাইড দিতে গিয়ে ট্রাক্টরটি পড়ে যায় বলে শুনি। চিৎকার চেঁচামেচি শুনে আমরা ছুটে যাই। ওনাকে বাঁচানোর জন্য আমরা প্রাণপণ চেষ্টাও করি। কিন্তু ওনাকে বাঁচাতে পারিনি। পরবর্তীতে জেসিবি এসে ট্র্যাক্টরটিকে সরিয়ে নিয়ে যায়। দেহটাকেও বের করা হয়।”

সূত্র- টিভি-নাইনবাংলা

বিশদে পড়তে এখানে ক্লিক করুন

এই নিবন্ধটি শেয়ার করুন
মতামত দিন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *